1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে কোভিড-১৯ বুস্টার ডোজ টিকাদান কর্মসূচির উদ্ধোধন

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৫৪ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : গতকাল (১ জানুয়ারী) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিনের ৩য় ডোজ (বুস্টার ডোজ) প্রদান কর্মসুচির উদ্ধোধন হয়েছে।

বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বুস্টার ডোজ টিকাদান কর্মসুচির আনুষ্ঠানিক উদ্ধোধন করেন এবং তিনি নিজেও বুস্টার ডোজের টিকা নেন।

এ সময় উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, এসি ল্যাণ্ড মো. নেছার উদ্দিন, আ’ লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহ-সভাপতি ডা. হরিপদ রায়, যুগ্ম সম্পাদক আকরাম খান প্রমুখ উপস্হিত ছিলেন।

ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, ৩য় ডোজ (বুস্টার ডোজ) এর জন্য মেসেজ প্রাপ্তরাই কেবল ভ্যাকসিন নিতে পারবেন।
সুরক্ষা থেকে পূর্বের নিবন্ধনকৃত জাতীয় পরিচয়পত্র দ্বারা নতুন করে টিকা কার্ড ডাউনলোড করে প্রিন্ট করে সাথে আনতে হবে। বিশেষভাবে উল্লেখ্য যে, টিকা কার্ড ও মেসেজ ছাড়া কেউ ভ্যাকসিন নিতে পারবেন না।

প্রসঙ্গত আজ শনিবার ১ম দিনে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ১৬০ জন বুস্টার ডোজ টিকা গ্রহন করেছেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..